সিংহের সম্ভাবনা, কন্যার ব্যয়বহুল

মেষ: দিনটি ভালো যাবে। সৃজনশীল পেশাজীবীদের আয় বৃদ্ধি পাবে। কর্মস্থলে বন্ধু বা কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি আশা করা যায়। শিল্পী ও সাহিত্যিকদের কাজে সম্মানিত হওয়ার সুযোগ রয়েছে। রোমান্টিক বিষয়ে একটু সতর্ক থাকতে হবে।

- Advertisement -

বৃষ: দিনটি প্রত্যাশা পূরণের। আপনার গৃহস্থালী ক্ষেত্রে আত্মীয়দের সাহায্য পেতে পারেন।বেসরকারি চাকুরেদের কর্মস্থলে কোনো ভালো সুযোগ আসতে পারে। আত্মীয়দের সাহায্য লাভের আশা করা যায়। মায়ের ভালোবাসা ও বিশ্বাস ভঙ্গের মতো কোনো কাজ করতে যাবেন না। মায়ের সাহায্য পেতে পারেন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্যের। প্রকাশক সম্পাদক ও মিডিয়াকর্মীরা কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরূপ আয় হবে। প্রতিবেশীর বাড়িতে কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। অনলাইন বিক্রেতা ও বিকাশ রকেট এজেন্টদের আশানুরূপ লাভের আশা রয়েছে । সাংবাদিকদের পেশাগত দায়িত্বপালনকালে সতর্ক হতে হবে।

কর্কট: দিনটি ভালো যাবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্থ আগমনের যোগ। খুচরা পাইকারি ও অনলাইন খাদ্যপণ্য ব্যবসায় সাফল্য আশা করা যায়। রেস্টুরেন্ট ও কমিউনিটি সেন্টারের ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি শুভ সম্ভাবনাময়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। সামাজিক রাজনৈতিক বা সাংগঠনিক কাজে ব্যস্ত হতে পারেন। কর্মসংক্রান্ত কোনো পরীক্ষায় অভূতপূর্ব সাফল্য লাভের সম্ভাবনা। দাম্পত্য অশান্তি কিছুটা কমে আসবে। জীবনসঙ্গীকে নিয়ে কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন।

কন্যা: দিনটি ব্যয় বহুল থাকবে। ব্যক্তিগত বা ব্যবসায়িক কাজের জন্য দূরে যেতে হবে। প্রবাসীদের কর্মস্থলে ভালো কোনো সুযোগ আসার সম্ভাবনা। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা আশানুরূপ লাভের সুযোগ পাবেন। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো বড় আকারের বিনিয়োগ না করাই ভালো।

তুলা: দিনটি ভালো যাবে। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠতে পারে। আয় বৃদ্ধির যোগ প্রবল। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো বন্ধু বা শুভাকাঙ্ক্ষীর সাহায্য পেতে পারেন। চাকরিজীবীদের আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায় । নতুন বিনিয়োগে ভালো আয় হবে। সাংসারিক বিষয় নিয়ে বড় ভাই-বোনের সঙ্গে আলাপ-আলোচনা করতে পারেন।

বৃশ্চিক: দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরিসংক্রান্ত পরীক্ষায় আশানুরূপ সাফল্য পেতে পারেন। ব্যবসায়িক কাজে লাভ আশানুরূপ না হওয়ার সম্ভাবনা। রাজনৈতিক বা সামাজিক কাজে অংশ নিতে পারেন। বেসরকারি চাকরিতে পদস্থ কর্মকর্তার সঙ্গে চলতে থাকা দ্বন্দ্বের অবসান হবে। ব্যবসার ক্ষেত্রে পিতার সাহায্য লাভ।

ধনু: দিনটি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের জন্য শুভ ও বলবান। বিদেশি পণ্যের ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ অগ্রগতি হবে। উচ্চ শিক্ষার্থে দূরদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বেকারদের বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মলাভের সুযোগ আসবে। পিতার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য আশা করা যায়।

মকর: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সামান্য লাভের আশা করতে পারেন। ব্যবসা-বাণিজ্যে ট্যাক্স বা ভ্যাট সংক্রান্ত জটিলতার সহজ সমাধান আশা করা যায় । পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের মৃত্যু সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতা থেকে পরিত্রাণ পেতে পারেন।

কুম্ভ: দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝি কমে আসবে। অংশীদারি বাণিজ্যে কিছু লাভের আশা করতে পারেন। ব্যবসায়ীদের মনোবাঞ্ছা পূরণের সম্ভাবনা। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে হবে। অবিবাহিতদের বিবাহের যোগ রয়েছে। বিদেশ যাত্রার সুযোগ আসবে।

মীন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কোনো প্রকার অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ব্যবসা- বাণিজ্যে কর্মচারীর কারণে কিছু লোকসানের আশঙ্কা। সকাল থেকেই শরীর ভালো যাবে না। কারো সঙ্গে অকারণে বা তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হতে পারে। অনৈতিক সম্পর্কের অবসান আশা করা যায়।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM