এডিস মশা ধ্বংসে ফগার মেশিন ও ওষুধ বিতরণ

ডেঙ্গু প্রতিরোধে উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (১ আগস্ট)সকালে রাউজানের ১৪টি ইউনিয়নে এডিস মশা ধ্বংসে ১৪টি ফগার মেশিন ও ওষুধ বিতরণ করা হয়েছে। ১৪টি ইউনিয়ন সচিবের হাতে ফগার মেশিন ও ওষুধ তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।

- Advertisement -

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এহসান মুরাদ, চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী, তসলিম উদ্দিন চৌধুরী, নুরুল আবছার বাঁশি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহ ই জাহান।

- Advertisement -google news follower

পৌরসভার মুন্সিরঘাটা এলাকায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থী, রাজনীতিক, স্থানীয় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের নিয়ে ডেঙ্গু প্রতিরোধে সচেতনামূলক সভা ও লিফলেট বিতরণ করা হয় ।

এছাড়া উপজেলার ১৪ ইউনিয়ন ও পৌর এলাকায় একযোগে পরিষ্কার-পরিচ্ছনতা অভিযানে নালা-নর্দমায় ওষুধ ছিটানো কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

- Advertisement -islamibank

জয়নিউজ/শফি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM