স্কুলছাত্র সাকিব হত্যার রায়, ৩ আসামির মৃত্যুদণ্ড

মিরসরাই জেবি শিশু কানন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ফারহান সাকিব (১৫) অপহরণ ও খুনের ঘটনায় তিন আসামির মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

- Advertisement -

বৃহস্পতিবার (১ আগস্ট) চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মুন্সী আবদুল মজিদ এ রায় দেন।

- Advertisement -google news follower

মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন আসামি হলো কাজী সরওয়ার উদ্দিন, শহিদুল ইসলাম ও মীর হোসেন। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি হলো হোসনে মোবারক রুবেল ।

আদালত সূত্রে জানা যায়, আসামিদের মধ্যে কাজী সরওয়ার এখনো পলাতক। বাকিরা জেলহাজতে রয়েছে।

- Advertisement -islamibank

ফারহান সাকিবের বড় ভাই শহীদুল ইসলাম জয়নিউজকে বলেন, আমার ভাই হত্যার উপযুক্ত বিচার পেয়েছি। আমাদের পরিবার এ রায়ে সন্তুষ্ট। আমি আদালতের কাছে অনুরোধ করব, রায় যেন দ্রুত কার্যকর করা হয়।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) একেএম সিরাজুল ইসলাম চৌধুরী জয়নিউজকে বলেন, স্কুলছাত্র ফারহান সাকিব অপহরণ ও হত্যার দায়ে তিন আসামিকে মৃত্যুদণ্ড ও এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, ২০১৫ সালের জুন মাসে পূর্ব শত্রুতার জেরে জেবি শিশু কানন স্কুল এলাকা থেকে ফারহানকে অপহরণ করা হয়। এরপর উপজেলার নয়াটিলা পাহাড়ে নিয়ে তাকে জবাই করে হত্যা করে আসামিরা। এই ঘটনায় ফারহানের বড় ভাই শহীদুল ইসলাম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জয়নিউজ/রিফাত/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM