মেষের ব্যস্ততা, কর্কটের সাফল্য

মেষ: দিনটি ব্যস্ততায় কাটবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাথে পরিচয় হতে পারে। রোমান্টিক ক্ষেত্রে শুভ। অভিনয় ও কন্ঠশিল্পীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে।

- Advertisement -

বৃষ: দিনটিতে যোগাযোগে লাভবান হবেন। মিডিয়াকর্মী, সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। বিকালের দিকে বাড়িতে আত্মীয় সমাগম। মায়ের সাহায্য পাবেন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি বকেয়া টাকা আদায়ে বলবান। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। ভাই-বোনের জন্য অর্থ ব্যয় হবে। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সতর্ক হতে হবে।

কর্কট: দিনটি সাফল্যের। সুনাম-সম্মান বৃদ্ধি পাবে। অংশীদারি  ব্যবসায়িক আলাপ-আলোচনায় অগ্রগতি। আর্থিক অবস্থা ভালো থাকবে। বকেয়া টাকা আদায় হবে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভ্রমণের। আর্থিক অবস্থার উন্নতি। আয় বৃদ্ধির সাথে সাথে সম্মান বৃদ্ধি পাবে। রাজনৈতিক-সামাজিক বা ধর্মীয় সভায় অংশ নিতে পারেন। বকেয়া বিল আদায়ের সুযোগ রয়েছে।

কন্যা: দিনটি আয় বৃদ্ধির। বড় ভাই-বোনের কাছ থেকে ব্যবসায় সাহায্য পেতে পারেন। সংসারে ও ব্যবসায় ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। ট্রান্সপোর্ট ও ট্র্যাভেল এজেন্টদের আয় বাড়বে। প্রবাসীদের দেশে আগমনের সুযোগ রয়েছে।

তুলা: দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারি চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। আর্থিক দিক ভালো। ব্যবসায়ীদের আয় বাড়বে। বকেয়া বিল আদায়ে সফল হতে পারেন। বড় ভাই-বোনের সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক: দিনটি ভাগ্যোন্নতির। জীবিকার জন্য দূরদেশে যাত্রা করতে পারেন। কর্মস্থলে ঝামেলা দেখা দেবে। পদস্থ কর্মকর্তার সাথে মনোমালিন্যের আশঙ্কা। পিতার সাহায্য পেতে পারেন। রাজনৈতিক কাজে সম্মান-মর্যাদার হানি হতে পারে।

ধনু: দিনটি ঝামেলার। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলুন। পুলিশি হয়রানি থেকে সতর্ক থাকুন। ভাগ্য সুপ্রসন্ন থাকবে। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার যোগ। বৈদেশিক কাজে অগ্রগতি।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা-পাইকারি ব্যবসায় ভালো আয় হবে। দুপুরের দিকে কারো মৃত্যু সংবাদ পেতে পারেন। হঠাৎ করে কিছু টাকা লগ্নি করতে হতে পারে। ব্যবসায় ঝুঁকি বৃদ্ধি পাবে।

কুম্ভ: দিনটি ভালো যাবে না। সকালে শরীর কিছু ভোগাতে পারে। জীবনসাথীর সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায়ীদের আর্থিক উন্নতির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ আসতে পারে।

মীন: দিনটি রোমান্টিক যোগাযোগে বলবান। কর্মস্থলে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। সৃজনশীল কাজে সহকর্মীর কারণে লোকসানের ভয়। অনৈতিক সম্পর্ক থেকে বিরত থাকুন।

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM