গুজব ভিত্তিহীন, সুস্থ আছেন শাবনূর

সামাজিক যোগাযোগ মাধ্যমে সোমবার (২৯ জুলাই) গুজব ছড়ায় জনপ্রিয় নায়িকা শাবনূর মারা গেছেন। এ গুজবে আতংকিত হয় চিত্রপাড়া এবং শাবনূরের ভক্তরা।

- Advertisement -

এ ব্যাপারে শাবনূরের বোন ঝুমুর জানান, ‘তিনি (শাবনূর) সম্পূর্ণ সুস্থ ও ভালো আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে পরিবারের সাথে। খুব শিগগিরই তিনি দেশে ফিরবেন। এ গুজব সম্পূর্ণ মিথ্যা।’

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছুদিন পরপর বিভিন্ন শিল্পীকে নিয়ে মিথ্যা মৃত্যুর খবর ছড়ানো হয়। কারা এমন মিথ্যা খবর রটায়, জানি না। এরূপ মিথ্যা পরিবারকে দুশ্চিন্তায় ফেলে দেয়। বছর দুয়েক আগেও গুজব রটিয়েছিল, শাবনূর ভয়ঙ্কর রোগে আক্রান্ত।

শাবনূর প্রথম ছবি কিংবদন্তি পরিচালক এহতেশামের চাঁদনী রাতে (১৯৯৩) এর মাধ্যমে জনপ্রিয়তা না পেলেও, তাঁর জয়যাত্রা শুরু হয় ১৯৯৪ সালে জহিরুল হক পরিচালিত ‘তুমি আমার’ ছবি দিয়ে।

- Advertisement -islamibank

সালমান শাহের সঙ্গে জুটি বেঁধে এই নায়িকা ১৪টি ছবিতে সফলতা অর্জন করেন। এছাড়া ওমর সানি, অমিত হাসান, আমিন খান, বাপ্পারাজ, রিয়াজ, শাকিব খান. ফেরদৌসসহ অনেক নায়কের সঙ্গে ছবি করে সফল হন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM