পটিয়ায় স্কুলছাত্রীর জবাই করা লাশ উদ্ধার

0

পটিয়ায় রিমা আক্তার (১৩) নামে এক স্কুল ছাত্রীর জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশ থেকে নজরুল ইসলাম মাসুদ (১৭) নামে অপর এক যুবককেও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুর তিনটায় এ ঘটনা ঘটে। পটিয়া উপজেলার দক্ষিণভূর্ষি ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকার বেলতল নামক স্থান থেকে পুলিশ মুমূর্ষুবস্থায় ওই যুবককে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

নিহত স্কুল ছাত্রী রিমা আক্তার উপজেলার হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী এবং হাইদগাঁও ইউনিয়নের মঞ্জুরুল আলমের মেয়ে।

মুমূর্ষু নজরুল ইসলাম মাসুদ পটিয়া পৌর সদরের ৯নং ওয়ার্ডের গোবিন্দার খিল ফল্যাতলী এলাকার মৃত আবুল কালামের ছেলে। পেশায় একজন রাজমিস্ত্রী।

পুলিশ জানায়, স্থানীয়রা লাশ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষু যুবককে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাঁকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল দাশ জানান, রিমা ওই স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী। তবে শনিবার সে বিদ্যালয়ে আসেনি।

পটিয়া থানার ওসি শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, প্রাথমিকভাবে এ ঘটনা আত্মহত্যা হিসেবে ধারণা করা হচ্ছে। বেঁচে থাকা যুবককে মুমূর্ষুবস্থায় উদ্ধার করে মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

চমেক হাসপাতালে কর্তব্যরত পুলিশের এএসআই আলাউদ্দিন জয়নিউজকে বলেন, মাসুদ নামের আহত যুবক হাসপাতালের ২৫নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। তার অবস্থা উন্নতির দিকে।

জয়নিউজ/এফএম/জেডএইচ

আরও পড়ুন
লোড হচ্ছে...