হাটহাজারী আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী

হাটহাজারীর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ আলী। তিনি উপজেলা আওয়ামী লীগের প্রথম সহসভাপতি।

- Advertisement -

তিনি ধলই ইউনিয়নের অছি মিয়া সারাং বাড়ির মরহুম হাজী বাদশা মিয়ার ছোট ছেলে।

- Advertisement -google news follower

শুক্রবার (২৬ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান।

উল্লেখ, ২০১৮ সালের ৬ আগস্ট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মো. ইসমাইল মারা যাওয়ার পর থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদটি শূন্য হয়ে যায়।

- Advertisement -islamibank

এ বিষয়ে উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম এ সালাম বলেন, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ আলীকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। তাকে উপজেলা আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত ও দলের গঠনতন্ত্র অনুয়ায়ী এ দায়িত্ব দেওয়া হয়েছে।

মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ আলী জয়নিউজকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণের সংগঠন আওয়ামী লীগের সকল নীতি আদর্শে অনুপ্রাণিত হয়ে গঠনতন্ত্র, কর্মসূচি ও নিয়ম-কানুন অনুসরণ করে সকল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করে যাব। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত করায় সকলকে ধন্যবাদ জানান তিনি।

জয়নিউজ/তালেব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM