ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। সোমবার (২৯ জুলাই) সকাল থেকেই নগরের বটতলী রেলস্টেশনে যাত্রীর বেশ ভিড় লক্ষ্য করা গেছে। যাত্রীরা লাইনে দাড়িয়ে নির্দিষ্ট গন্তব্যের টিকেট কিনছেন।

- Advertisement -

প্রতিদিন সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হবে এবং একজন যাত্রী সর্বোচ্চ চার জনের টিকিট ক্রয় করতে পারবেন। আর ফিরতি টিকিট পাওয়া যাবে ৫ আগস্ট থেকে।

- Advertisement -google news follower

ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু | received 354945361815345 1

জানা গেছে, কাউন্টারগুলোতে আগামী ৭ আগস্টের টিকিট ২৯ জুলাই, ৮ আগস্টের ৩০ জুলাই, ৯ আগস্টের ৩১ জুলাই, ১০ আগস্টের ১ আগস্ট এবং ১১ আগস্টের টিকিট ২ আগস্ট পাওয়া যাবে।

- Advertisement -islamibank

অপরদিকে ফিরতি পথের জন্য আগামী ৫ আগস্ট ১৪ আগস্টের, ৬ আগস্ট ১৫ আগস্টের, ৭ আগস্ট ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের এবং ৯ আগস্ট ১৮ আগস্টের টিকিট পাওয়া যাবে।

অর্ধেক টিকিট কাউন্টার থেকে এবং বাকি অর্ধেক টিকিট অনলাইনের মাধ্যমে বিক্রি করা হবে।

চিকেট কিনতে আসা উম্মে কুলসুম বলেন, ঈদে এাবার বাড়ি যাব। এমনিতে ট্রেনে যাত্রী বেশি। তাই প্রথমদিনেই টিকেট কিনতে এসেছি। খুব সকালে এসে লাইনে দাঁড়িয়েছিলাম। টিকেট পেয়েছি খুব খুশি লাগছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM