বাকলিয়ায় যুবকের ঝুলন্ত লাশ, কী ছিল শেষ চিরকুটে?

নগরের পশ্চিম বাকলিয়া এলাকা থেকে দীপু দে (২৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। দীপু দে’র বাড়ি পটিয়ায়। তবে তিনি দীর্ঘদিন ধরে শহরে থাকতেন।

- Advertisement -

শনিবার (২৭ জুলাই) সকালে কেবি আমান আলী রোডের একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এসময় লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

বাকলিয়ায় যুবকের ঝুলন্ত লাশ, কী ছিল শেষ চিরকুটে? | Suicide 2

চিরকুটে তারিখ দেওয়া হয় ২৫ জুলাই ২০১৯। লেখা ছিল- “আমি আমার নিজের ইচ্ছাতেই এই কাজ করছি ৷ আমার এই কাজের পিছনে কোন ব্যক্তির কোন দোষ নেই৷”

- Advertisement -islamibank

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জয়নিউজকে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মৃতের স্বজনদের উপস্থিতিতে বাসার দরজা ভেঙে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে তার লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, উদ্ধার হওয়া লাশের পাশ থেকে হাতে লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সে স্বইচ্ছায় আত্মহত্যা করেছে বলে চিরকুটে লিখেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

জয়নিউজ/এসআর/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM