‘টিম অলিক’ আবারও পাবে নাসার আমন্ত্রণ

ভিসা জটিলতায় যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় সংবর্ধনায় যেতে পারেননি নাসার স্পেস ‘অ্যাপস’প্রতিযোগিতা ২০১৮ চ্যাম্পিয়ন ‘টিম অলিক’এর সদস্যরা।

- Advertisement -

তবে ২০১৯ সালের বিজয়ী দলগুলোর সঙ্গে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ‘টিম অলিক’কে সংবর্ধনা দেওয়া হবে। নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ, বাংলাদেশের আহ্বায়ক দিদারুল আলম এ তথ্য জানান।

- Advertisement -google news follower

নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, টিম অলিক যুক্তরাষ্ট্রে যেতে না পারায় তারা (আয়োজক কমিটি) খুবই ব্যথিত এবং যেহেতু টিম অলিক এ বছর যেতে পারেনি সেহেতু নাসা থেকে টিম অলিককে আগামী বছরের বিজয়ী দলগুলোর সাথে আরও একবার সংবর্ধনা দেওয়া হবে।

এর আগে সোমবার (২২ জুলাই) ভিডিও কনফারেন্সের মাধ্যমে নাসার অনুষ্ঠানে যোগ দিয়েছে টিম অলিক। যেখানে নিজেদের প্রকল্প ভিডিও প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরে সদস্যরা। তাদের সঙ্গে অংশ নেয় অন্য ক্যাটাগরির বিজয়ীদল ফিলিপাইন, কানাডা, স্পেন, অস্ট্রেলিয়া এবং আর্জেন্টিনা।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM