সিএসসিআর চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে সমন

হাসপাতালের কর্মচারীদের ‘যৌক্তিক দাবি’ না মানায় নগরের সিএসসিআর হাসপাতালের চেয়ারম্যানসহ পাঁচজনের বিরুদ্ধে সমন জারি করেছেন চট্টগ্রামের প্রথম শ্রম আদালত।

- Advertisement -

হাসপাতালটির ওয়ার্ডবয় রুবেল চন্দ্র দাশের দায়ের করা মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার (২৫ জুলাই) এ সমন জারি করেন চট্টগ্রামের প্রথম শ্রম আদালতের বিচারক।

- Advertisement -google news follower

মামলায় হাসপাতালের চেয়ারম্যান ডা. মুলকুতুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ডা. এম এ আকাশ, হাসপাতাল পরিচালক ডা. সানাউল্লাহ শেলী, সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ মো. মাহবুবুল হক ও এইচ আর মো. মনিরুল ইসলামকে আসামি করা হয়েছে।

আগামী ৪ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায় আসামিদের আদালতে হাজির থাকতে বলা হয়েছে।

- Advertisement -islamibank

মামলার বাদী রুবেল চন্দ্র দাশ জয়নিউজকে বলেন, সাত মাস ধরে আমরা বেতন বাড়ানোর জন্য বলে আসছি। পাঁচ বছর ধরে ৫ হাজার ২শ টাকা বেতনে চাকরি করছি। বেতন-ভাতা বাড়ানোসহ অন্যান্য দাবি মেনে নেওয়ার বিষয়ে সরকার, হাসপাতাল ও আমাদের মধ্যে ত্রিপক্ষীয় সমঝোতা হয়। কিন্তু তা না করে উল্টো যারা আন্দোলন করছিল তাদের অন্য শাখায় বদলি করে দেওয়া হয়েছে।

সমন জারির বিষয়ে ফোন করা হলে সিএসসিআরের ব্যবস্থাপনা পরিচালক ডা. এম এ আকাশ রোগী দেখছেন বলে কল কেটে দেন।

জয়নিউজ/পার্থ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM