সিআইইউর বিজনেস স্টুডেন্টস সোসাইটির অভিষেক

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত হয়েছে বিজনেস স্টুডেন্টস সোসাইটির (বিএসএস) নতুন সদস্যদের অভিষেক অনুষ্ঠান।

- Advertisement -

এসো মিলি একসঙ্গে প্রাণের বন্ধনে-এই কথাকে সামনে রেখে সম্প্রতি নগরের জামাল খান ক্যাম্পাসে সিআইইউর অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

এতে সংগঠনের নতুন সদস্যদের বরণ ও পুরনোদের বিদায় জানানো হয়। অনুষ্ঠানে বিজনেস স্কুলের শিক্ষার্থীরা ছাড়াও সংগঠনের উপদেষ্টা ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: বিজনেস স্টুডেন্টস সোসাইটি (বিএসএস) পড়ালেখার পাশাপাশি দীর্ঘদিন ধরে সৃষ্টিশীল নানা কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছে। এই ক্লাবের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করা ছাড়াও বিজনেস কেস, মেধা যাচাই প্রতিযোগিতা, উদ্যোক্তা মেলাসহ বিভিন্ন ধরণের অনুষ্ঠানের আয়োজন করে আসছে।

- Advertisement -islamibank

অভিষেক অনুষ্ঠানে সংগঠনের প্রেসিডেন্ট ও সিআইইউর বিজনেস স্কুলের ডিন ড. নাঈম আবদুল্লাহ বিএসএসকে পুরো বিশ্ববিদ্যালয়ের পাওয়ার হাউজ বা প্রাণশক্তি বলে উল্লেখ করেন।

তিনি বলেন, নিত্য নতুন আইডিয়ার মাধ্যমে সবাইকে চমকে দিতে হবে। চিন্তার দুয়ার প্রসারিত করে এগিয়ে যেতে হবে সামনের দিকে।

সংগঠনের ফ্যাকাল্টি অ্যাডভাইজার ও সহযোগী অধ্যাপক ড. ইমন কল্যাণ চৌধুরী বলেন, একত্র হয়ে কাজ করার আনন্দটাই অন্যরকম। গুণগত, ইতিবাচক, ভালো কিছু- করার জন্য নিজের যোগ্যতা প্রমাণ করতে হবে।

সংগঠনের ফ্যাকল্টি ইনচার্জ ও প্রভাষক সাঈদ হাসান বিএসএস’র পথচলায় সাফল্য কামনা করেন। আফসানা ফাইরুজের প্রাণবন্ত উপস্থাপনায় এতে আরও বক্তব্য দেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট ব্রেন্ট রিচার্ডসন, ভাইস প্রেসিডেন্ট ইরফান আহমেদ ও কার্যকরী কমিটির সদস্য জারিন সুবাহ প্রমুখ।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM