লক্ষ্মীপুরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরের শাকচর এলাকায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শাকিল, বাহার ও আলামিন নামে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

বুধবার (২৪ জুলাই) সকালে চররমনী মোহন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

পুলিশ, স্থানীয় লোকজন ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, ভিকটিমের বাড়ি মজুচৌধুরী হাট সড়ক এলাকায়।

ওই গৃহবধূকে দীর্ঘদিন ধরে একই এলাকার শাকিল, বাহার, আলামিন ও তাদের বখাটে সহপাঠীরা অনৈতিক প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল।

- Advertisement -islamibank

তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় (২২ জুন) শনিবার ওই গৃহবধূকে তার বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়িতে ফেরার পথে শাকচর এলাকা থেকে অপহরণ করে ধর্ষণ করে বখাটেরা।

বিষয়টি গৃহবধূ তার স্বামী ও পরিবারের সদস্যদেরকে জানান। পরে তারা বিষয়টি বখাটেদের পরিবারকেও জানান। কিন্তু এতে কোনো লাভ হয়নি।

এ ঘটনায় বুধবার (২৪ জুলাই) ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে বখাটে শাকিল, বাহার ও আলামিনসহ চারজনকে আসামি করে লক্ষ্মীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণের অভিযোগে একটি এজাহার দেন। এজাহারটি তদন্ত করে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানায় পুলিশ।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান জয়নিউজকে জানান, গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে চারজনকে অভিযুক্ত করে ভিকটিমের স্বামী থানায় এজাহার দিয়েছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM