কন্যার বিদেশযাত্রা, মিথুনের অর্থব্যয়

মেষ: দিনটি ভালো যাবে। আজ সুখাদ্য ভোজনের পাশাপাশি কোথাও বেড়াতে যেতে পারেন। বাড়িতে শ্বশুর-শাশুড়ির আগমন হতে পারে। বকেয়া টাকা আদায় হবে। সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। হোটেল মোটেল ও বেকারি ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

- Advertisement -

বৃষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বাড়িতে সময় কাটাতে পারেন। অসুখে ভোগান্তির আশঙ্কা রয়েছে। বিদেশ থেকে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। সামাজিক ও সাংগঠনিক কাজে সাফল্য আসবে। অফিশিয়াল বিষয়ে নতুন দায়িত্ব লাভের যোগ।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ব্যয়বহুল যাবে। বাড়িতে আত্মীয়ের আগমনের কারণে সাতসকালে ব্যাগ নিয়ে বাজারে দৌঁড়াতে পারেন। ট্রান্সপোর্ট শ্রমিক ও কর্মচারীরা হঠাৎ কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হেনস্তা হতে হবে। সঞ্চিত অর্থব্যয় করতে হবে।

কর্কট: আয়ের ক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। বড় ভাই-বোনের কাছে আজ বকাঝকা শুনতে হবে। ব্যবসায়িক বকেয়া টাকা আদায় করতে গিয়ে কোনো ঝামেলা দেখা দিতে পারে। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। রোমান্টিক বিষয়ে বেশি বাড়াবাড়ি করা ঠিক হবে না।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভালো যাবে। রাজনৈতিক ও নির্বাচনি গণসংযোগে ব্যস্ত হতে পারেন। এলাকার কোনো মীমাংসায় আপনাকে হাজির হতে হবে। গুরুত্বপূর্ণ ব্যক্তির সাহায্য পেতে পারেন। পিতার সঙ্গে কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সম্ভাবনা। সাংগঠনিক কাজে প্রভাব ও সম্মান বাড়বে।

কন্যা: ধর্মীয় ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। কোনো শিক্ষক বা গবেষকের সঙ্গে দেখা করে তার সাহায্য পেতে পারেন। বিদেশযাত্রার সুযোগ আসবে। প্রবাসীরা কোনো ঝামেলা থেকে পরিত্রাণ পেতে পারেন।

তুলা: দিনটি ঝামেলাপূর্ণ। সাতসকালেই কারো সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক সংকটের আশঙ্কা। কারো কাছ থেকে কিছু টাকা চড়া সুদে নিতে হতে পারে। রাস্তাঘাটে আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারা হয়রানির আশঙ্কা। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। চিকিৎসক ও ওষুধ বিক্রেতাদের ভালো লাভের সুযোগ আসবে।

বৃশ্চিক: দিনটি তুলনামূলক ভালো যাবে। জীবনসঙ্গীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারি দোকানদারদের আয় বৃদ্ধি পাবে। অংশীদারি কাজে সাফল্য লাভের যোগ। মানসিকভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। বয়স্কদের শরীর-স্বাস্থ্য ভালো যাবে না।

ধনু: দিনটি ভালো যাবে না। সিজেনাল অসুখে ভোগান্তির যোগ। বাড়িতে কাজের লোকের অনুপস্থিতিতে কিছুটা বেকায়দায় পড়তে পারেন। কোনো সহকর্মীর উপকার করতে গিয়ে নিজেই ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক হবে না।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের দিনটি ভালো যাবে। চিকিৎসা বিজ্ঞানের শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করতে পারেন। রোমান্টিক বিষয় নিয়ে কিছুটা উদ্বেগে ভুগতে হবে। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের ভালো আয় হতে পারে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন।

কুম্ভ: দিনটি শুভ সম্ভাবনাময়। আজ প্রত্যাশাপূরণ হতে পারে। আসবাবপত্র ক্রয় করতে পারেন। বাড়িতে আত্মীয়ের আগমন হবে। মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। ভাড়াটিয়াদের দিনটি ভালো যাবে। নতুন গৃহর সন্ধান পেতে পারেন।

মীন: দিনটি ভালো যাবে। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজে কিছুটা অগ্রগতি আশা করা যায়। বৈদেশিক যোগাযোগ শুভ। বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে ছোট ভাই-বোনের আগমনে গৃহে আনন্দর পরিবেশ ফিরে আসবে। প্রতিবেশির কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM