সীতাকুণ্ডে মাদাকসেবীর হামলায় স্কুল বন্ধ

সীতাকুণ্ডের একটি স্কুলে হামলা চালিয়েছে এক মাদকসেবী। এসময় আসবাবপত্র ভাঙচুর করা হয়। ঘটনার পর থেকে স্কুলটি বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

- Advertisement -

এ ঘটনায় আবুল মনছুর নামে এক মাদকসেবীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও তাকে আটক করা হয়নি।

- Advertisement -google news follower

সোমবার (২২ জুলাই) সকালে সীতাকুণ্ডের সোনাইছড়ির লালবেগ এলাকায় বেসরকারি গ্রামার পয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুলে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে শিক্ষকরা স্কুলে এসে বাথরুমের বেসিন ভাঙা এবং বাথরুমের সামনে, সিঁড়িতে ও প্রধান শিক্ষকের কক্ষের সামনে রক্ত দেখে হতবাক হয়ে যান। এসময় কিছু অভিভাবক শিশুদের নিয়ে স্কুলে এসে রক্তের দাগ দেখলে দ্রুত ছড়িয়ে পড়ে। গুজব ছড়িয়ে পড়ে শিশু ধরা সন্দেহ নিয়ে।

- Advertisement -islamibank

স্কুলের প্রধান শিক্ষক নাহিদ শারমিন রুমি জয়নিউজকে বলেন, স্কুল খুলে বাথরুমের মেঝে, সিঁড়িতে ও আমার কক্ষের সামনে রক্ত দেখতে পাই। স্থানীয় মাদকসেবী আবুল মনছুর তাতে মাদকসেবন করে স্কুলের আসবাবপত্র ভাঙচুর করেছে। একটি প্রভাবশালীমহল স্কুলটি বন্ধ করে দেওয়ার অপচেষ্টা করে আসছে বেশ কিছুদিন ধরে।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় জয়নিউজকে বলেন, স্কুলের প্রধান শিক্ষক বিষয়টি জানার পর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।

জয়নিউজ/সেকান্দর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM