নগরে ওয়ালটনের আনন্দ র‌্যালি

আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে ‘কে হবে আজকের মিলিয়নিয়ার’- এ স্লোগানে নগরে অনুষ্ঠিত হলো ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

- Advertisement -

সোমবার (২২ জুলাই) দুপুরে নগরের চান্দগাঁওয়ে ওয়ালটন শো-রুম ইলেক্ট্রনিক ভিলেজের উদ্যোগে অনুষ্ঠিত র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।

- Advertisement -google news follower

প্রধান অতিথি তাঁর বক্তব্যে তিনি বলেন, ওয়ালটন আমাদের দেশিয় পণ্য। এটি আমাদের গর্ব। ইতোমধ্যে এই কোম্পানির পণ্য বিদেশে রপ্তানি

হচ্ছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঘোষিত প্যাকেজ অনুযায়ী, ওয়ালটন ফ্রিজ কিনে যেকোনো গ্রাহক হতে পারেন প্রতিদিনই মিলিয়নিয়ার ও অসংখ্য লাখপতি। তিনি এই সুযোগ লুপে নিতে গ্রাহকদের প্রতি আহ্বান জানান।

- Advertisement -islamibank

ইলেক্ট্রনিক ভিলেজের স্বত্বাধিকারি ইঞ্জিনিয়ার জয়নুল আবেদীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম, সাংবাদিক আরফাত এইচ বিপ্লব, ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ মো. মাসুম ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইউছুফ।

জয়নিউজ/পিপিএন/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM