মাদ্রাসা-এ-গাউসুল আযম মাইজভাণ্ডারীর জন্য ৮৫ লাখ টাকা বরাদ্দের ঘোষণা

মাদ্রাসা-এ-গাউসুল আযম মাইজভাণ্ডারী পরিদর্শন ও সততা স্টোর উদ্বোধন করেছেন চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের সাংসদ আলহাজ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী।

- Advertisement -

মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ সৈয়দ হাসান মাইজভাণ্ডারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার সায়দুল আরেফীন, উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য সৈয়দ মুহাম্মদ বাকের, উপজেলা ভাইস চেয়ারম্যান সালামত উল্লাহ শাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মজিবুল হক, রোসাংগিরী ইউনিয়ন চেয়ারম্যান সোয়াইব আল সালেহীন, মাদ্রাসা পরিচালনা পর্ষদের সদস্য সাইফুর রহমান, মাওলানা নেজাম উদ্দিন ও জাহাঙ্গীর মেম্বার।

- Advertisement -google news follower

মাদ্রাসার বিগত বছরগুলোতে জেডিসি, দাখিল পরীক্ষায় সাফল্য ও আলিম পরীক্ষায় টানা ৪ চার বছর শতভাগ পাসের সাফল্যে সাংসদ একটি ভবনের জন্য ৮৫ লাখ টাকা বরাদ্দের ঘোষণা ও প্রতিষ্ঠানটিকে এমপিওভুক্তির আশ্বাস দেন ।- বিজ্ঞপ্তি

জয়নিউজ/পিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM