অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক ব্যাংক ম্যানেজার গ্রেপ্তার

অর্থ আত্মসাতের অভিযোগে অগ্রণী ব্যাংকের বান্দরবান বাজার শাখার সাবেক ম্যানেজার নিবারন চন্দ্র তঞ্চঙ্গ্যাকে (৫৯) গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে জালিয়াতি ও ক্ষমতার অপব্যবহার করে ২৭ লাখ ৭০ হাজার টাকা অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়েছে।

- Advertisement -

রোববার (২১ জুলাই) সকালে নগরের জিইসি মোড়ের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নিবারন চন্দ্র তঞ্চঙ্গ্যা কাপ্তাইয়ের বরইছড়ি এলাকার মৃত সুরেন্দ্র লাল তঞ্চঙ্গ্যার ছেলে।

- Advertisement -google news follower

দুদক কার্যালয়ের চট্টগ্রাম-২ এর উপ-পরিচালক মাহবুবুল আলম জানান আদা ও হলুদ চাষীদের কাছে বিতরণের নামে নিবারন চন্দ্র তঞ্চঙ্গ্যাসহ আরো কয়েকজন ২৮ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করেন।

তিনি বলেন, এরপর সেখান থেকে চাষীদের ১ লাখ ২০ হাজার টাকা বিতরণ করে বাকি ২৭ লাখ ৭০ হাজার টাকা জালিয়াতি ও ক্ষমতার অপব্যবহার করে আত্মসাতের অভিযোগের উঠে তাদের বিরুদ্ধে। এ ঘটনাটি অনুসন্ধান করে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এ ঘটনায় রোববার দায়ের করা মামলায় নিবারন চন্দ্র তনচংগ্যাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM