প্রিমিয়ার ইউনিভার্সিটির সমাবর্তন অনুষ্ঠান শুরু

বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রিমিয়ার ইউনিভার্সিটির দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠান শুরু হয়েছে। রোববার (২১ জুলাই) সকাল সাড়ে ১০টায় নগরের নেভি কনভেনশন সেন্টারে এই অনুষ্ঠান শুরু হয়।

- Advertisement -

সমাবর্তনের শুরুতে জাতীয় সংগীত ও পবিত্র ধর্মগ্রন্থ পাঠ করা হয়। এরপর প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপর নির্মিত একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন শেষে বিশ্ববিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও প্রয়াত সিটি মেয়র এবিএম মহিউদ্দীন চৌধুরীর স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

- Advertisement -google news follower

স্বাগত বক্তব্য রাখেন একুশে প্রদকপ্রাপ্ত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

রাষ্ট্রপতি ও প্রিমিয়ার ইউনিভার্সিটির চ্যান্সেলরের মনোনীত প্রতিনিধি হিসেবে অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ।

- Advertisement -islamibank

বিশেষ অতিথি হিসেবে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও সমাবর্তন বক্তা হিসেবে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা উপাচার্য ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর অধ্যাপক ড. ফরাসউদ্দীন উপস্থিত আছেন।

প্রসঙ্গত, প্রিমিয়ার ইউনিভার্সিটির দ্বিতীয় সমাবর্তনে অংশগ্রহণ করছেন ১ হাজার ১১২ জন গ্র্যাজুয়েট।

জয়নিউজ/হিমেল/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM