চট্টগ্রাম কলেজে ২ ছাত্রলীগ নেতাকে মারধর

চট্টগ্রাম কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই ছাত্রলীগের নেতাকে মারধরের ঘটনা ঘটেছে। শনিবার (২০ জুলাই) দুপুরে তাদের মারধর করা হয়।

- Advertisement -

আহতরা হলেন কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আলী তালুকদার রাফী ও মাস্টার্স শেষ বর্ষের ছাত্র মো. মনসুর আলম। দুজনের মধ্যে গুরুতর আহত মনসুর আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -google news follower

আহতরা চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

আহত মো. হযরত আলী তালুকদার রাফি জয়নিউজকে বলেন, কলেজ ছাত্রলীগ নেতা সবুজের অনুসারী আরমান এসে আমাদের মারার জন্য খুঁজতে থাকে। তখন আমরা পুলিশ ফাঁড়িতে গিয়ে অবস্থান করি। পরে পুলিশের সাহায্য নিয়ে কলেজ থেকে বের হওয়ার চেষ্টা করি। কিন্তু কলেজের বাইরে লুকিয়ে থাকা আরমান ও আরো কয়েকজন আমাদের দুজনকে ধরে ভেতরে নিয়ে মারধর করে ধারালো অস্ত্র দিয়ে মাথা ফাটিয়ে দেয়।

- Advertisement -islamibank

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জয়নিউজকে বলেন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জেরে হাতাহাতির ঘটনা ঘটেছিল। তবে বড় কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি।

তিনি আরো বলেন, কলেজ ক্যাম্পাসে যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

জয়নিউজ/এসআর/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM