সীতাকুণ্ডে আগুনে পুড়ল ৪০ বসতঘর

সীতাকুণ্ডে আগুনে পুড়ে ছাই হয়েছে ৪০টি বসতঘর। শনিবার (২০ জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার ভাটিয়ারী সোনারগাঁ পেট্টোল পাম্প এলাকায় তসলিমের ভাড়াঘরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, একটি ঘরে গ্যাসের চুলায় ভাত রান্না করার সময় আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন অন্যঘরগুলোতেও ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -google news follower

জানা যায়, পুড়ে যাওয়া ভাড়াঘরে জাহাজভাঙা ইয়ার্ডে শ্রমিকরা বাস করত। আগুনে তাদের নগদ টাকাসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে গেছে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ঘরের মালিক মোহাম্মদ তসলিম।

কুমিরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার সুলতানা মাহামুদ জয়নিউজকে বলেন, গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ৪০টি ভাড়াঘর পুড়ে যায়। ক্ষয়ক্ষতি নিরুপণে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছে।

- Advertisement -islamibank

ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন বলেন, আগুনে শুধু ভাড়াঘর নয়, পার্শ্ববর্তী গাছপালারও ব্যাপক ক্ষতি হয়েছে।

জয়নিউজ/সেকান্দর/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM