‘ব্যানার গুটাও, ফেস্টুন নামাও’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রামে শুরু হয়েছে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ। শনিবার (২০ জুলাই) বেলা ২টা থেকে শুরু হওয়া সমাবেশে মিছিল সহকারে আসছে বিভিন্ন জেলা, উপজেলা, ওয়ার্ড ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

- Advertisement -

আর মঞ্চে বক্তব্য দিচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ। কিন্তু কোনোভাবেই সামলানো যাচ্ছে না জনতাকে। মঞ্চ থেকে বারবার তাদের অনুরোধ জানানো হলেও শুনছে না কেউ। মঞ্চ থেকে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর সবার নাম ধরে ধরে বসতে বললেও, কেউ তাঁর কথা শুনছে না।

- Advertisement -google news follower

তিনি মঞ্চ থেকে বারবার বলছেন, ‘ব্যানার গুটাও ফেস্টুন নামাও।’

আরও পড়ুন: চট্টগ্রামে মহাসমাবেশ: লক্ষাধিক জমায়েতের প্রস্তুতি বিএনপির

- Advertisement -islamibank

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এ সমাবেশে উপস্থিত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, খন্দকার মোশাররফ হোসেন,গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী, দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মোহাম্মদ শাহজাহান, মহাসমাবেশের প্রধান সমন্বয়ক ও বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

সমাবেশে সভাপতিত্ব করছেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

জয়নিউজ/ আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM