সীতাকুণ্ডে ৮৮ কনস্টেবল সংবর্ধিত

সীতাকুণ্ড থেকে নিয়োগ পাওয়া ৮৮ জন কনস্টেবলকে সংবর্ধনা দিয়েছে থানা পুলিশ।

- Advertisement -

শুক্রবার (১৯ জুলাই) বিকেলে এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলওয়ার হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা।

- Advertisement -google news follower

ইন্সপেক্টর সুমন বণিকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি এম সেকান্দর হোসাইন, সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তীসহ নিয়োগপ্রাপ্ত কনস্টেবলদের পরিবারের সদস্যরা।

থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনায় নিয়োগপ্রাপ্ত কনস্টেবল বিপাসা দাস বলেন, তার বাবা সাগর থেকে মাছ ধরে তা বাজারে বিক্রি করত। দুই বছর ধরে তার পরিবার অনেক কষ্টে জীবন-যাপন করছেন। সম্পত্তি বলতে বসতবাড়ি ছাড়া কিছুই নেই। এ সময় বিপাসা আরো বলেন, বিনা ঘুষে চাকরি পাওয়ায় তার পরিবারে স্বচ্চলতা ফিরে আসবে।

- Advertisement -islamibank

অপর কনস্টেবল রফিক বলেন, গরিবের সন্তান, টাকা দিতে পারবে না তাই চাকরিও হবে না। তবে তার এমন ধারণা বদলে গেছে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নুরে আলম মিনা উদারতায়। তাই তিনি বাংলাদেশ পুলিশের একজন সৎ ও সাহসী পুলিশ সদস্য হওয়ার শপথ নিয়েছেন।

কনস্টেবল নিয়োগের বিষয়ে সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা বলেন, প্রধানমন্ত্রী এবং পুলিশ সুপারের নির্দেশনা ছিল, পুলিশ কনস্টেবল পদে নিয়োগে সংসদ সদস্যসহ কারো তদবির না শুনতে। সঠিক ও স্বচ্ছ প্রক্রিয়ার মধ্যে দিয়ে নিয়োগ কার্যক্রম পরিচালনা হয়েছে।

জয়নিউজ/সেকান্দর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM