বিপিএলে খুলনার হয়ে খেলবেন ওয়াটসন

এবারের বিপিএলে খেলতে আসছেন অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন। নতুন মৌসুমে তিনি খেলবেন খুলনা টাইটানসের হয়ে। খুলনার হয়ে তিনি পুরো মৌসুমই খেলবেন বলে জানা গেছে।

- Advertisement -

বিপিএলের এবারের আসর আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে।

- Advertisement -google news follower

ওয়াটসনকে সরাসরি সই করিয়েছে খুলনা। খবরটি নিশ্চিত করেছেন ফ্র্যাঞ্চাইজিটির ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ, শেন ওয়াটসনকে পেয়ে রোমাঞ্চিত খুলনা টাইটানস। সে সত্যিকারের চ্যাম্পিয়ন, দেশ ও বিশ্বের নানা প্রান্তের ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে অনেক শিরোপা জিতেছে। তাঁর অভিজ্ঞতা আর জয়ের মানসিকতা দলে আলাদা তাৎপর্য বহন করবে। আশা করি শেন খুলনাকে শিরোপা জেতাতে সহায়তা করবে।

ওয়াটসন নিজেও খুলনায় নাম লিখিয়ে খুশি, বাংলাদেশ প্রিমিয়ার লিগের আগামী মৌসুমে খুলনা টাইটানসে যোগ দিতে পেরে ভীষণ রোমাঞ্চিত লাগছে। বিপিএলে এমন টুর্নামেন্ট যেখানে আমি সবসময় খেলতে চেয়েছি আর এখন শেষ পর্যন্ত সুযোগ পেলাম। বাংলাদেশের স্থানীয় ও বিদেশি মিলিয়ে অনেক ভালো ক্রিকেটার বিপিএলে খেলছে, তাই এর অংশ হতে পারা বিশেষ কিছুই হতে যাচ্ছে আমার জন্য।

- Advertisement -islamibank

এর আগে ওয়াটসনকে বিপিএলের ২০১৭ মৌসুমে ঢাকা ডায়নামাইটস সই করালেও চোটের কারণে খেলতে পারেননি তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM