ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নামে ভুয়া প্যাড-সিল!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নামে ভুয়া প্যাড-সিল বানিয়ে বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানে চিঠিপত্র পাঠানোর অভিযোগ উঠেছে। বিষয়টি নজরে আসার পর নিজের ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে এ ব্যাপারে সকলকে সতর্ক করেছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

- Advertisement -

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নামে ভুয়া প্যাড-সিল!

- Advertisement -google news follower

বুধবার (১৭ জুলাই) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে বিপ্লব বড়ুয়া লিখেছেন, ‘আমি মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পাওয়ার পর থেকে এখন পর্যন্ত আমার সিল-প্যাড ব্যবহার করে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান বরাবর কোন ধরনের পত্র, সুপারিশ বা নির্দেশনা প্রদান করি নাই। অথচ একটি জালিয়াতচক্র আমার নামে ভুয়া চিঠিপত্র বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানে প্রেরণ করেছে মর্মে অভিযোগ পেয়েছি। রাষ্ট্রীয় ও রাজনৈতিক কার্যক্রমে বিভ্রান্তি সৃষ্টি এবং আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য জালিয়াতচক্র কর্তৃক এ ধরনের মারাত্মক অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন। ইতোমধ্যে বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয়েছে। এই জালিয়াতচক্র সম্পর্কে সকলকে সতর্ক থাকতে অনুরোধ জানাচ্ছি।’

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM