বলিউড ছাড়ছেন সোনম কাপুর

বলিউড তারকা সোনম কাপুর আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন চলতি বছরের মে মাসে। চার মাস পার হতে না হতেই তার মা হওয়ার সংবাদ শোনা গিয়েছিলো। সোনম অবশ্য গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন ব্যাপারটি। তবে এবার নতুন খবর হলো বলিউডকে নাকি বিদায় জানচ্ছেন এই নায়িকা।

- Advertisement -

সোনমের স্বামী আহুজা লন্ডনে বসবাস করেন। সোনম কখনও লন্ডন তো কখনও মুম্বইয়ে কিংবা শ্বশুরবাড়ি দিল্লিতে যাতায়াত করেন। এবার বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে মুম্বই ছেড়ে এবার পাকাপাকিভাবেই নাকি স্বামীর সঙ্গে লন্ডনে বসবাস শুরু করবেন সোনম কাপুর।

- Advertisement -google news follower

এরই মধ্যে মুম্বইয়ের ধীরুভাই আম্বানি স্কুল সংলগ্ন বান্দ্রা কুরলা কমপ্লেক্সে তার ৩৫ কোটির বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিতে চাইছেন সোনম। এই বাড়িটি বিক্রি করে সোনম নাকি লন্ডনের নটিং হিলে একটি বড় ফ্ল্যাট কিনবেন।

প্রসঙ্গত, শেষবার বাবা অনিল কাপুরের সঙ্গে ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ ছবিতে দেখা যায় সোনমকে। এই মুহূর্তে অভিষেক শর্মার ‘দ্যা জোয়া ফ্যাক্টর’ ছবির শুটিং করছেন সোনম। যে ছবিতে সোনমের বিপরীতে দেখা যাবে ডালকুয়ার সালমানকে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM