সীমান্তে চোরাকারবারিদের হামলায় বিএসএফ সদস্য আহত

বাংলাদেশ-ভারত সীমান্তে গরু চোরাকারবারিদের হামলায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের এক জওয়ানের ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তার অবস্থা গুরুতর।

- Advertisement -

ভারতের গণমাধ্যম জানিয়েছে, আহত সদস্য বিএসএফের ৬৪ নম্বর ব্যাটেলিয়নের জওয়ান আনিসুর রহমান। গরু পাচারে বাধা দেওয়ায় এ হামলা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে নিয়ে যাওয়া হয় বনগাঁর একটি সরকারি হাসপাতালে। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার একটি হাসপাতালে নেওয়া হয়েছে তাকে। চিকিৎসকরা জানিয়েছেন, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

- Advertisement -google news follower

বিএসএফ জানায়, গত ১১ জুলাই রাত ৩টা ৩০ মিনিটে ২৫-৩০ জনের একদল গরু চোরাকারবারি পুটয়াখালী-২১ বিজিবি বিওপির (যশোরের বেনাপোল) বিপরীতে অবস্থিত বিওপি আংরাইলে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর টহলদলের ওপর হামলা চালায়। বিএসএফ টহলদল তাদের চ্যালেঞ্জ করলেও তারা বাংলাদেশের দিকে এগোতে থাকে। এ সময় বিএসএফ কনস্টেবল আনিসুর রহমান এক রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়েন। কিন্তু চোরাকারবারিরা তার উপর বোমা নিক্ষেপ করে।

হামলায় কনস্টেবল আনিসুরের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায় ও শরীরের বিভিন্ন স্থানে স্প্লিন্টার বিদ্ধ হয়। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM