বিগ বস: ফাইনাল রাউন্ডে উঠতে যৌনতার প্রস্তাব!

চলতি মাসের শেষেই শুরু হচ্ছে বিগ বস তেলেগুর তৃতীয় সিজন। এবারের সিজনে প্রতিযোগী হিসেবে রয়েছেন হায়দ্রাবাদের এক নারী সাংবাদিক। ওই নারী সাংবাদিকের দাবি, বিগ বসের ফাইনাল রাউন্ডে ওঠার জন্য রিয়্যালিটি শো’র উদ্যোক্তারা তাকে যৌনতার প্রস্তাব দিয়েছেন।

- Advertisement -

ওই নারী সাংবাদিকের অভিযোগের ভিত্তিতে রিয়্যালিটি শো কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করেছে হায়দ্রাবাদের বানজারা হিলস পুলিশ। ইতোমধ্যে ঘটনার তদন্তও শুরু করেছে তারা।

- Advertisement -google news follower

বানজারা হিলস থানার এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা বলেন, ‘১৩ জুলাই আমরা একটি অভিযোগ পেয়েছি। একজন সিনিয়র সাংবাদিক ও সঞ্চালিকা অভিযোগ করেছেন। গত মার্চে বিগ বস তেলেগুতে তিনি প্রতিযোগী নির্বাচিত হন। সেখানে চার আয়োজকের সঙ্গে তিনি দেখা করেন। ফাইনাল রাউন্ডে যাওয়ার জন্য তাদের বসকে খুশি করতে হবে বলে প্রস্তাব দেওয়া হয়।’

তেলেগু বিগ বস কর্তৃপক্ষের ওই চার আয়োজকের সঙ্গে সাক্ষাতের সময় প্রতিযোগী নারী সাংবাদিকের ‘বডি শেমিং’ করা হয় বলেও অভিযোগ রয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM