নির্বাচনকালীন সরকার প্রধানমন্ত্রীর এখতিয়ার: কাদের

আওয়ামী লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্যের কথা বলাটা হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বাংলাদেশের সবচেয়ে বড় রাজনৈতিক দল আওয়ামী লীগকে বাদ দিয়ে কোনো জাতীয় ঐক্য হতে পারে না।

- Advertisement -

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

তিনি বলেন, আওয়ামী লীগকে বাদ দিলে সেটা জাতীয় ঐক্য নয়, সাম্প্রদায়িক ঐক্য।

২৭ ডিসেম্বর নির্বাচন হতে পারে বলে যে একটা সম্ভাবনার কথা শোনা যাচ্ছে তার জবাবে কাদের বলেন, এটা সম্পূর্ণ নির্বাচন কমিশনের বিষয়।

- Advertisement -islamibank

নির্বাচনকালীন সরকারের আকার প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনকালীন সরকার কখন হবে, নির্বাচনকালীন সরকারের আকার কি হবে, এর কেবিনেটে কতজন থাকবেন, এটা পুরোপুরি প্রধানমন্ত্রীর ওপর নির্ভর করে।

সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, রাজশাহীর মেয়র খায়রুজ্জামান লিটন, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-দপ্তর বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM