মাজার জেয়ারত করে বাড়ি ফেরা হলো না বঙ্গবন্ধু প্রেমিকের

জাতিরজনক শেখ মুজিবুর রহমানের মাজার জেয়ারত করে বাড়ি ফেরা হলো না বঙ্গবন্ধু প্রেমিক মো. সেকান্দর বাদশার (৭০)।

- Advertisement -

রোববার (৭ জুলাই) সকাল ৭টার দিকে হাটহাজারী পৌরসভার একটি বেসরকারি হসপিটালে তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

তিনি পৌর এলাকার মিরেরহাটস্থ চন্দ্রপুর গ্রামের মধুর বাপের বাড়ির মৃত আইসুর রহমানের ছেলে বলে এ জযনিউজকে জানান পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম জাকির হোসেন।

তিনি আরও জানান, শুক্রবার (৫ জুলাই) রাতে পৌরসভার মিরের হাট এলাকা থেকে বাসযোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জেয়ারত করতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেয়। পরের দিন শনিবার মাজারে পৌঁছে জিয়ারত শেষে সফর সঙ্গীদের সঙ্গে ফের বাড়ির উদ্দেশে রওনা দেয়। এরমধ্যে রোববার ভোরে নগরের অক্সিজেন এলাকায় পৌঁছলে তিনি হঠাৎ বুকে ব্যথা অনুভব করে। প্রায় মিনিট বিশেক পরে তাকে পৌরসভার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। বঙ্গবন্ধু প্রেমিক সেকান্দর বাদশা পৌর এলাকার চন্দ্রপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

- Advertisement -islamibank

এদিকে তাঁর মৃত্যুতে পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন ও রাজনৈতিক সহপাঠীসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ পরিবারে শোকের ছায়া নেমে আসে।

রোববার বিকালে আসরের নামাজের পরে তাঁর গ্রামের বাড়ি সংলগ্ন জামে মসজিদে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

জয়নিউজ/তালেব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM