হাটহাজারীতে চুরির অপবাদে যুবককে মারধর

হাটহাজারীর জঙ্গল দক্ষিণ পাহাড়তলী এলাকায় তোতা মিয়া (২১) নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে স্থানীয় কয়েকজন যুবক।

- Advertisement -

শনিবার (৬ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত তোতা মিয়া ময়মনসিংহের মৃত সাহেদ আলীর ছেলে।

- Advertisement -google news follower

জানা যায়, তোতা মিয়া ফুটবল খেলে বাসায় ফেরার সময় রাস্তা থেকে তুলে নিয়ে যায় হামলাকারীরা। এ সময় ভাটিয়ারী ৩ নম্বর বাজারের হামজা কলোনিতে এ ঘটনা ঘটে বলে জয়নিউজকে জানান তোতার মিয়ার বড় ভাই শফিকুল ইসলাম।

শফিফুল ইসলাম জয়নিউজকে বলেন, আমার ভাই তোতা সন্ধ্যার সময় ফুটবল খেলে বাসায় ফিরছিল। সেই সময় কয়েকজন যুবক তাকে রাস্তা থেকে ধরে একটি ঘরে নিয়ে ২ ঘণ্টা ধরে মারধর করে এবং ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। খবর পেয়ে স্থানীয় লোকজন ঘরের দরজা ভাঙতে গেলে তারা তোতাকে ছেড়ে দেয়।

- Advertisement -islamibank

আহত তোতা মিয়া জয়নিউজকে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আমাকে চুরির অপবাদে স্থানীয় সেলিম, মনির, রাকিব, রাসেল এবং আরো দুইজন মিলে আমাকে মারধর করে। আমি তাদের বলেছিলাম, আমি চুরি করিনি। এরপরেও তারা আমাকে ছাড়েনি।

এ ব্যাপারে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, তোতা মিয়াকে শনিবার রাত ১০টার দিকে মেডিকেলে আনা হয়। বর্তমানে তাকে জরুরি বিভাগের ৭ নম্বর বেডে রাখা হয়েছে।

এ ঘটনায় হাটহাজারী থানায় মামলা করেছেন বলে জানান শফিকুল ইসলাম।

জয়নিউজ/তালেব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM