ছয় থানার ওসিকে বদলি

চট্টগ্রামের ছয় থানার ওসিকে বদলি করা হয়েছে। এছাড়া চার থানায় নতুন ওসিকে দায়িত্ব দেয়া হয়েছে। পুলিশ সদর দফতরের নির্দেশনায় ৬ ওসিকে বদলি করা হয়েছে। বুধবার পুলিশ সদর দফতরের নির্দেশনা চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনার। বাকি চার থানার ওসিকে রদবদল নির্দেশ দেন এসপি মিনা।

- Advertisement -

এ বিষয়ে নুরে আলম মিনা জয়নিউজকে জানান, হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর, ফটিকছড়ি থানার ওসি জাকির হোসাইন মাহমুদ ও চন্দনাইশ থানার ওসি মো. মামুন মিয়াকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) বদলি করা হয়েছে। এছাড়া বাঁশখালী থানার ওসি মো. সালাউদ্দিন হীরা, ভূজপুর থানার ওসি মো. বায়েছ আলম ও বোয়ালখালী থানা থেকে সদ্য পুলিশ লাইনে বদলি হওয়া ওসি হিমাংশু কুমার দাশকে আর্মড পুলিশ ব্যাটালিয়ানে (এপিবিএনে) বদলি করা হয়েছে।

- Advertisement -google news follower

তিনি আরও জানান, সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসানকে জোরারগঞ্জ থানায়, জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবিরকে মিরসরাই থানায়, মিরসরাই থানার ওসি সাইরুল ইসলামকে বোয়ালখালী থানায় এবং জেলা পুলিশে সদ্য বদলি হয়ে আসা দেলোয়ার হোসেনকে সীতাকুণ্ড থানার ওসি পদে পদায়ন করা হয়েছে।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/এফও/জেডএইচ  

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM