আনোয়ারায় গণধর্ষণ: প্রধান আসামির মরদেহ উদ্ধার

আনোয়ারায় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের ঘটনার প্রধান আসামি আবদুন নুরের (২৫) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

রোববার (৭ জুলাই) ভোরে আনোয়ারা ইকোনমিক জোনের পাহাড়ের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আবদুন নুর আনোয়ারা বৈরাগ এলাকার আবদুস সাত্তারের ছেলে।

- Advertisement -google news follower

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জয়নিউজকে বলেন, ইকোনমিক জোনের পাহাড়ের ভেতর থেকে ধর্ষণ মামলার প্রধান আসামি আবদুন নুরের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। সকালে পাহাড়ে কৃষিকাজ করতে যাওয়ার সময় স্থানীয় লোকজন খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। প্রতিপক্ষ হয়ত তাকে হত্যা করেছে। তার বিরুদ্ধে ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।

এর আগে শুক্রবার (৫ জুলাই) রাতে গণধর্ষণের ঘটনায় সিএনজি অটোরিকশা চালক মামুন (২১) ও মো. হেলালকে (৩০) গ্রেপ্তার করে পুলিশ। শনিবার (৬ জুলাই) বিকালে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্তী রাণী রায়ের আদালতে ধর্ষণের ঘটনা স্বীকার করে জবানবন্দি দিয়েছে তারা।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM