খালেদা জিয়া প্যারোলে মুক্তির আবেদন করলে বিবেচনা করবে সরকার: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্যারোলে মুক্তির জন্য আবেদন করলে সরকার তা বিবেচনা করবে।

- Advertisement -

শুক্রবার (৫ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে প্রশ্ন করা হলে কাদের বলেন, আমরা আগেও বলেছি, প্যারোলের আবেদন করলে সরকারের সংশ্লিষ্ট বিভাগ সেটি বিবেচনা করবে। যে অবস্থায় প্যারোল চাওয়া যায়, সেই গ্রাউন্ড খালেদা জিয়ার আছে কি না সেটিও বিবেচনা করা হবে।

বিএনপির এমপিদের শপথ, খালেদা জিয়াকে কেরানীগঞ্জ কারাগারে নেওয়া সবমিলিয়ে বিএনপির সঙ্গে সরকার কোনো সমঝোতার পথে হাঁটছে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তাদের সঙ্গে কোনো সমঝোতার বিষয় আমার জানা নেই।

- Advertisement -islamibank

প্রধানমন্ত্রীর চীন সফর নিয়ে বিএনপি নেতাদের সমালোচনার জবাব দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, উন্নয়নে জ্বালা ধরে বলেই প্রধানমন্ত্রীর চীন সফর নিয়ে মিথ্যাচার করছে বিএনপি। সরকার নয়, দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে দলটি।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM