লক্ষ্মীপুরে ৫ ডাকাত আটক

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার রামনগর গ্রামে বুধবার (৪ জুলাই) গভীর রাতে পুলিশ ও ডাকাতদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় ইউনুছ প্রকাশ ইনু ডাকাতসহ (৩৬) পাঁচজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

আটক অন্যরা হলো মো. কামাল হোসেন (২৯), মো. জসিম (২৭), বেলাল হোসেন (২৭) ও হারুনুর রশিদ।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, উপজেলার চন্ডিপুর ইউপির রামনগর গ্রামের মনির পাটোয়ারী বাড়ির বাগানে ডাকাতদের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পায় পুলিশ। পরে রামগঞ্জ থানার ওসি মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল ঘেরাও করে। ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে।

এসময় পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এতে ডাকাতরা পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিলে পাঁচজনকে আটক ও ডাকাতির উপকরণ উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে।

- Advertisement -islamibank

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জয়নিউজকে জানান, আটক ডাকাতদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি এয়ারগান, দুটি বড় রামদা, একটি কাছি এবং লোহা কাটার কাঁচি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এসআই কাউছার হোসেন সুমন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

জয়নিউজ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM