বলিউডের পুরুষরা ভয়ে আছেন

মল্লিকা শেরাওয়াত একজন আইটেম ডান্সার। কিন্তু তার মানে এই নয় যে তিনি পর্দার বাইরে তার সহ-অভিনেতা, পরিচালক বা সিনেমা সংশ্লিষ্ট সবার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক মেনে চলবেন।

- Advertisement -

এর আগে মল্লিকা জানিয়েছিলেন, তিনি তার সহ-অভিনেতাদের সঙ্গে শুটিংয়ের বাইরে ব্যক্তিগত সময়ে ঘনিষ্ঠ হতে চাননি বলেই একের পর এক প্রজেক্ট থেকে বাদ পড়েছেন।

- Advertisement -google news follower

তবে মল্লিকা যে সময় অসুবিধাগুলোর সম্মুখীন হয়েছিলেন, সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমের দাপট এতোটা ছিল না। সম্প্রতি ‘মিটু’ আন্দোলন নিয়ে আশাবাদী মল্লিকা জানিয়েছেন, ‘একটি অত্যন্ত ইতিবাচক পদক্ষেপ মিটু। এটা খুবই শক্তিশালী একটা আন্দোলন। তবে এই আন্দোলনে অনেক দায়িত্ব রয়েছে। একটা কথা ঠিক যে, ইন্ডাস্ট্রির পুরুষেরা যথেষ্ট ভয় পাচ্ছেন। যেকোনো নারী ও পুরুষেরই কাজের জায়গায় একটা সুরক্ষিত পরিবেশের প্রয়োজন। তাই আমার মনে হয়, পুরো বিষয়টা সঠিক দিকেই যাচ্ছে।’

মল্লিকা বলছেন, এখন যে এগুলো নিয়ে খোলাখুলি আলোচনা হচ্ছে, ইন্ডাস্ট্রির কাজের পরিবেশের পক্ষে তা খুবই স্বাস্থ্যকর। তাই এখন কাজের জায়গায় কারও সঙ্গে অশোভন আচরণ করার আগে বা কুপ্রস্তাব দেয়ার আগে লোকজন চারবার ভাববে!
সম্প্রতি অল্ট বালাজির হরর কমেডি ওয়েব সিরিজ বু সাবকি পাঠেগি-তে মজার একটি চরিত্রে দেখা গেছে মল্লিকাকে। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তুষার কাপুর।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM