‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকায় এবং আগের রাতে ফেনী শহরের সুলতানপুর এলাকায় বন্দুকযুদ্ধে দুই জন নিহত হয়েছে, যারা মাদকের কারবারের সঙ্গে জড়িত বলে দাবি করেছে র‌্যাব।

বুধবার (৫ সেপ্টেম্বর) ভোরে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানিয়েছেন।

- Advertisement -

নিহতরা হলেন- চাঁদপুরের শাহরাস্তির ইচ্ছাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে কবীর হোসেন (৩৭) ও ফেনী সদরের ধর্মপুরের ইউনিয়নের কাঠালতলা গ্রামের মানু মিয়ার ছেলে সুমন (৩২) ওরফে লাল সুমন।

- Advertisement -google news follower

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারি সুমন বড় চালান পাচার করছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার রাতে শহরের সুলতানপুর এলাকায় অভিযান চালায় বলে জানান শাফায়াত।

উভয় ঘটনায় ফেনীর লেমুয়া এলাকার ঘটনাস্থল থেকে একলাখ ৮০ হাজার ইয়াবা, একটি ওয়ান শুটারগান ও ৭ রাউন্ড গুলি এবং সুলতানপুর এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার, একটি ওয়ান শুটারগান, গুলি ও চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

- Advertisement -islamibank

নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

জয়নিউজ/এসআই

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM