দুই ক্যাবল অপারেটরকে লাখ টাকা জরিমানা

নগরের দুই ক্যাবল অপারেটরকে লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন লঙ্ঘনের দায়ে  সোমবার (১ জুলাই) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম এ জরিমানা করেন।

- Advertisement -google news follower

জেলা প্রশাসন সূত্র জানায়, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নগরের জুবিলী রোড, আগ্রাবাদ ও বন্দরটিলায় অবস্থিত ক্যাবল অপারেটর সিসিএল, সিএমসিএল ও এনএসসিএলের কন্ট্রোল রুমে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালাত। অভিযানে জুবলি রোডের সিসিএল ক্যাবল অপারেটরে কোনো অনিয়ম না পেলেও আগ্রাবাদের সিএমসিএল এবং বন্দরটিলার এনএসসিল ক্যাবল অপারেটরে ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পারিচালনা আইন লঙ্ঘনের প্রমাণ পাওয়া যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম জয়নিউজকে জানান, ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন- ২০০৬ অনুযায়ী ক্যাবল অপারেটরদের সরকার নির্ধারিত ক্রমবিন্যাস অনুযায়ী চ্যানেল সম্প্রচার করতে হয়। কিন্তু সিএমসিল ও এনএসসিল এ আইন লঙ্ঘন করায় ওই দুই প্রতিষ্ঠানকে ৫০ হাজার করে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/আরডি/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM