গ্রেপ্তার হতে পারেন আমিশা প্যাটেল

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ এনেছেন প্রযোজক অজয় সিং। এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে একটি মামলা ঠুকেও দিয়েছেন তিনি ।

- Advertisement -

অজয় সিংয়ের অভিযোগ, ২০১৬ সালে ডিজিটাল ইন্ডিয়ার এক অনুষ্ঠানে আমিশার সঙ্গে তার আলাপ হয়। পরবর্তীকালে আমিশা তার প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘দেশি ম্যাজিক’-এ বিনিয়োগের জন্য আড়াই কোটি টাকা ধার নেন এবং সেই টাকা লভ্যাংশসহ ফেরত দেবেন বলে জানান। প্রতিশ্রুতি মোতাবেক আমিশা অজয় সিংকে ৩ কোটি টাকার একটি চেক দেন। তবে সেই চেক বাউন্স করে।

- Advertisement -google news follower

অজয় সিংয়ের দাবি, পরে তিনি সেই টাকা আমিশার কাছে ফেরত চাইলে, তিনি তা ফেরত দেবেন না বলে জানিয়ে দেন। এমনকি টাকা ফেরত চাইলে হুমকি দেয়া হয় বলে অভিযোগ অজয় সিংয়ের।

এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে রাঁচি আদালতে মামলা করেন অজয় সিং। তার দায়ের করা সেই মামলার ভিত্তিতেই আদালত সমন পাঠায় অভিনেত্রীকে। সমনে আগামী ৮ জুলাই অভিনেত্রীকে আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে। তিনি হাজিরা না দিলে তাঁকে গ্রেপ্তার করতে পারবে পুলিশ।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM