‘সমৃদ্ধ বাংলাদেশ’ মুর‌্যাল উদ্বোধন

নগরের লালদিঘীর মাঠ থেকে কোতোয়ালি থানা পর্যন্ত নির্মিত ‘সমৃদ্ধ বাংলাদেশ’ মুর‌্যাল উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (২৮ জুন) দুপুরে নগরপিতা আ জ ম নাছির উদ্দীন জেলা পরিষদ চত্বরে এ ফলক উম্মোচন করেন।

- Advertisement -google news follower

এই উপলক্ষে আয়োজিত সমাবেশে মেয়র বলেন, প্রাকৃতিক সৌন্দর্যের অপারলীল ভুমি এই চট্টগ্রাম। নগরকে দৃষ্টিনন্দন করার জন্য চট্টগ্রাম সিটি করপোরেশন গত ৪ বছর যাবত সবুজে সাজবে চট্টগ্রাম, ডোর টু ডোর বর্জ্য সংগ্রহ, ছাদ বাগান, রাস্তা সমুহে মিড আইল্যান্ড নির্মাণ, গোলচত্বর সমূহকে দৃষ্টিনন্দন ও সৌন্দর্যবর্ধন, এলইডি আলোকায়ন ও রাস্তাঘাট উন্নয়ন প্রকল্প ব্যাপকভাবে বাস্তবায়ন করে চলেছে।

৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারীর সভাপতিত্বে সমাবেশে সঞ্চালনা করেন দিদারুল আলম দিদার। এতে বক্তব্য রাখেন রতন আচার্য, মো. মিয়া, মোসলেম উদ্দিন আহমদ, নুরুল আমিন মিয়া, খোরশেদ আলম, শিল্পী শ্রীকান্ত আচার্য, আজম খান, ছাত্রনেতা মোজাম্মেল হক মানিক, ইমরান হোসেন জুয়েল, আবদুল আওয়াল অপু, তৌহিদুল ইসলাম, মো. নওশাদ, শুভ দাশ ও হৃদয় চক্রবর্তী।

- Advertisement -islamibank

এসময় পটিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, যুবলীগ নেতা রায়হান ইউসুফসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM