টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ভাই নিহত

কক্সবাজার টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি ও ইয়াবা কারবারি দুই ভাই নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত ১টার দিকে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তরপাশে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন হ্নীলা পশ্চিম সিকদারপাড়ার মৃত মাহমুদুর রহমান প্রকাশ বাইট্টা মাদুর ছেলে হাতকাটা আব্দুর রহমান (২৮) এবং আব্দুস সালাম (২৬)। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে আটক হত্যা মামলার আসামি ও মাদক কারবারি হাতকাটা আব্দুর রহমান এবং তার ভাই আব্দুস সালামকে নিয়ে পুলিশ হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তরপাশের আস্তানায় অভিযানে যায়। এ সময় তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। কিছুক্ষণ গোলাগুলির পর হামলাকারীরা পাহাড়ের দিকে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে ২টি এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ১২ রাউন্ড গুলির খোসা, ২টি কিরিচ ও ২টি চাকুসহ গুলিবিদ্ধ দুই ভাইকে উদ্ধার করে। তাদের দ্রুত টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM