বিলাইছড়িতে আ’লীগ সভাপতির হত্যাকারীদের গ্রেপ্তার দাবি

বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২৫ জুন) বিলাইছড়ি আওয়ামীলীগ এ সংবাদ সম্মেলন করে।

- Advertisement -google news follower

বিলাইছড়ি আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অংসাখ্যই মার্মা।
এ সময় বিলাইছড়ি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সাইদুল ইসলাম, সহসভাপতি সুকুমার চক্রবর্তী, সহসভাপতি জয়সেন তঞ্চঙ্গ্যা ও নিহত সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার ছেলে নিরুপম তঞ্চঙ্গ্যা বক্তব্য রাখেন।

সভায় নিরুপম তঞ্চঙ্গ্যা বলেন, উপজেলা নির্বাচন শেষে ১৯ মার্চ বিলাইছড়ি সদরে ফেরার পথে পাহাড়ি সন্ত্রাসীরা আমার বাবাকে আমাদের সামনে নির্মমভাবে হত্যা করে। আমরা আশা করেছিলাম প্রশাসনের কাছে সঠিক বিচার পাব। কিন্তু এখনো পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করা হয়নি।

- Advertisement -islamibank

এ সময় তিনি আরও বলেন, আমি চাই বাংলাদেশ আওয়ামী লীগের আর কোনো সদস্য যেন আমার বাবার মতো হত্যাকাণ্ডের শিকার না হয়। আমি এ প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার বাবার খুনীদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানাচ্ছি।

জয়নিউজ/অসীম/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM