টেকনাফে বন্দুকযুদ্ধে ৩ মানব পাচারকারী নিহত

কক্সবাজার টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ মানব পাচারকারী নিহত হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) ভোরে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালী পাড়া সমুদ্রসংলগ্ন নৌঘাটে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলো টেকনাফ পৌরসভার কায়ুকখালী পাড়ার আলী হোসেনের ছেলে আব্দুল কাদের (২৫), একই এলাকার সুলতান আহমদের ছেলে আব্দুর রহমান (৩০) ও সাবরাংয়ের নয়াপাড়ার আব্দুর শুক্কুরের ছেলে কুরবান আলী (৩০)। তারা চিহ্নিত মানব পাচারকারী বলে দাবি পুলিশের।

- Advertisement -google news follower

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার ভোরে মহেশখালী পাড়া সমুদ্রসংলগ্ন নৌঘাট এলাকায় কয়েকজন মানব পাচারকারী অবস্থান করছে এই সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এসময় অস্ত্রধারী মানব পাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে ৩ মানব পাচারকারী গুলিবিদ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ৩টি এলজি, ১৫ রাউন্ড শর্টগানের তাজা গুলি ও ২০টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের এএসআই মো. সায়েফ ও মো. শুক্কুর আহত হয়েছেন।

- Advertisement -islamibank

ওসি জানান, ময়নাতদন্তের জন্য ৩ জনের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মানবপাচার আইনে মামলা রয়েছে।

এ ঘটনায় টেকনাফ থানায় মামলা হয়েছে।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM