হাটহাজারীতে জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত

হাটহাজারীতে জামাতার ছুরিকাঘাতে শ্বশুর আব্দুল হাকিম (৬০) নিহত হয়েছেন। রোববার (২৩ জুন) রাত সাড়ে ৯টায় পৌরসভার মাটিয়া মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, ৭/৮ বছর আগে নেত্রকোনার কলমাকান্দার আব্দুল হাকিমের মেয়ের সঙ্গে শেরপুর এলাকার জামির উদ্দিনের পুত্র মো. সুজনের বিয়ে হয়। বিয়ের পর তারা হাটহাজারী চন্দ্রপুর এলাকার কাসেম কলোনিতে থাকতেন। সুজন পেশায় একজন ব্যবসায়ী।

- Advertisement -google news follower

বিয়ের কয়েক বছর পর থেকেই স্ত্রীর সঙ্গে দূরত্ব সৃষ্টি হয় সুজনের। এ নিয়ে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সুজনের সম্পর্ক ভালো যাচ্ছিল না। রোববার শ্বশুর আব্দুল হাকিমের সঙ্গে তার তুমুল ঝগড়া হয়।

এ ঘটনার জেরে সুজন ঘর থেকে বেরিয়ে যান। রাত সাড়ে ৯টার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পার্শ্বে মাটিয়া মসজিদ এলাকায় ওঁৎপেতে থাকা সুজন শ্বশুর আব্দুল হাকিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে ধরে ফেলে।

- Advertisement -islamibank

মুমূর্ষু অবস্থায় আব্দুল হাকিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে স্থানীয়দের সহযোগিতায় ঘাতক সুজন, তার দুই ভাই রফিক, শফিকুল ও বোনের জামাই ফরিদুলকে আটক করে থানায় আনা হয়েছে।

জয়নিউজ/তালেব/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM