চট্টগ্রামে দুই কারাবন্দির মৃত্যু

চট্টগ্রামে দুই কারাবন্দির মৃত্যু হয়েছে। বুকে ব্যথা ও জলাতঙ্ক রোগে আক্রান্ত হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে জয়নিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার নাশির আহমেদ।

- Advertisement -

বুধবার (১৯ জুন) রাতে এ দুই বন্দির মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

জলাতঙ্ক রোগে আক্রান্ত খাগড়াছড়ি সদরের ধরণী ত্রিপুরার স্ত্রী বিলাতি ত্রিপুরাকে (৪৫) চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনার পথে মারা যান। মৃত আরেকজন হলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার নুরুল ইসলামের ছেলে ওমর ফারুক (৫৭)। তিনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে ছিলেন।

জেলার নাশির আহমেদ জয়নিউজকে বলেন, বিলাতি ত্রিপুরাকে অসুস্থ অবস্থায় বুধবার (১৯ জুন) রাতে খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম কারাগারে আনা হয়। পথেই তার মৃত্যু হয়েছে বলে আমরা খবর পাই। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করেন ডাক্তাররা।

- Advertisement -islamibank

এদিকে অপর বন্দি ওমর ফারুকের মৃত্যুর বিষয়ে তিনি বলেন, রাতে বুকে ব্যথা হলে তাকে প্রথমে কারা হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত ২টার দিকে তিনি মারা যান। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন ডাক্তাররা।

জয়নিউজ/পিপিএন/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM