বিএনপি নেতার বাসায় হামলা: ডা. শাহাদাত-গাজী সিরাজের বিরুদ্ধে মামলা

নগরের চান্দগাঁওয়ে চন্দনাইশ পৌর বিএনপির সভাপতি নুরুল আনোয়ারের বাসায় হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১৯ জুন) রাতে নুরুল আনোয়ার বাদি হয়ে এ মামলা করেন।

- Advertisement -

মামলায় নগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেনকে প্রধান আসামি এবং নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজকে আসামি করা হয়েছে। এছাড়া মামলায় আরো ২০-৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

- Advertisement -google news follower

মামলার বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার উপ-পরিদর্শক বিমল কান্তি দেব।

মামলায় দণ্ডবিধির ১৪৩ ধারা, ৪৪৭ ধারা, ৪৪৮ ধারা, ৩২৩ ধারা, ৩৭৯ ধারা, ৪২৭ ধারা ও ৫০৬ ধারা অন্তর্ভুক্ত করা হয়েছে।

- Advertisement -islamibank

বুধবার ডা. শাহাদাতের নির্দেশে নগর ছাত্রদল সভাপতি গাজী সিরাজের নেতৃত্বে চন্দনাইশ পৌর বিএনপির সভাপতি নুরুল আনোয়ারের চান্দগাঁওয়ের মনোরমা আবাসিক এলাকার বাসায় হামলা চালায় দুর্বৃত্তরা।

বিএনপি সূত্র জানায়, মঙ্গলবার (১৮ জুন) রাতে বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমের বাসায় চন্দনাইশ উপজেলা, পৌরসভা ও দোহাজারী পৌরসভার নেতৃবৃন্দকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ২৫ জুন তৃণমূলের মতবিনিময় সভা সফল করতে চন্দনাইশ পৌরসভা বিএনপির সভাপতি নুরুল আনোয়ার, চন্দনাইশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজ সওদাগর ও দক্ষিণ জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট নুরুল ইসলামের নেতৃত্বে ১০-১৫ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন। ওই সভায় নেতাকর্মীরা চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে মন্তব্য করেন। বিষয়টি ডা. শাহাদাতের কানে গেলে তিনি নুরুল আনোয়ারের ওপর ক্ষিপ্ত হন।

পরে বুধবার বেলা ১২টার দিকে ডা. শাহাদাত ফোন করে নুরুল আনোয়ারকে দেখে নেওয়ার হুমকি দেন এবং অকথ্য ভাষায় গালাগালি করেন। এরপর বিকাল ৫টার দিকে গাজী সিরাজের নেতৃত্বে ৩০-৩২ জন সন্ত্রাসী নুরুল আনোয়ারের বাসায় হামলা চালায়।

জয়নিউজ/হিমেল/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM