কলকাতায় ব্রিজ ধস : বহু হতাহত

হঠাৎ ভেঙে পড়ল ভারতের কলকাতায় মাঝেরহাট ব্রিজ। মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৫টা নাগাদ দক্ষিণ শহরতলির এই গুরুত্বপূর্ণ এবং ব্যস্ত সেতুটি আচমকা ধসে পড়ে। সেই সময় সেতুর উপর অনেক যানবাহন ছিল। বেশ কয়েক জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

- Advertisement -

হঠা প্রবল আওয়াজে সেতুর মাঝের অংশ ভেঙে পড়ে। সেতুর উপরে যানবাহনগুলি ছিটকে পড়ে। বাস এবং বিভিন্ন গাড়ি-বাইকের আরোহীরা গুরুতর আহত হন। দুর্ঘটনার সময় কিছু শ্রমিক ওই ব্রিজে কাজ করছিলেন এবং ব্রিজে নিচে মেরামত সংস্থার কর্মীদের অস্থায়ী থাকার জায়গা ছিল বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।

- Advertisement -google news follower

ঘটনার পর দেখা যায়, বিক্ষিপ্তভাবে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কয়েকটি রক্তাক্ত দেহ এবং ভাঙাচোরা গাড়ি। ঘটনার পরে উদ্ধারকাজে নামে দমকলবিপর্যয় মোকাবিলা দল। পরিস্থিতির গুরুত্ব বুঝে ঘটনাস্থলে পৌঁছায় সেনাবাহিনীও।

উদ্ধারকারী দল ঘটনাস্থল থেকে ৯ জনকে উদ্ধার করে স্থানীয় এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। ঘটনার কিছুক্ষণের মধ্যেই সেখানে পুলিশ কমিশনার এবং পুলিশের ডিজির সঙ্গে মেয়র শোভন চট্টোপাধ্যায় ঘটনাস্থলে পৌঁছান।

- Advertisement -islamibank

 

এসআই/জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM