দিশাকে উদ্ধার করলেন টাইগার

ভাক্তদের হাতে ঘেরাও হয়ে বিড়ম্বনায় পড়তে হয়েছে অনেক তারকাকে। এমন ঘটনা নতুন নয়। এবার তেমনই পরিস্থিতিতে পড়েন বলিউড তারকা দিশা পাটানি। তবে অপ্রীতিকর কিছু ঘটার আগেই তাকে উদ্ধার করলেন আরেক বলিউড তারকা টাইগার শ্রফ।

- Advertisement -

রোববার (১৭ জুন) দুপুরে স্থানীয় একটি রেস্তোরাঁ বাস্তিয়ানে যান দিশা ও টাইগার। রেস্তোরাঁ থেকে বেরোতেই দিশাকে ঘিরে ধরেন তাঁর ভক্তরা। তারকাকে চোখের সামনে দেখেই হইচই শুরু করেন। ব্যক্তিগত দেহরক্ষীরা থাকলেও তাও দিশাকে ভক্তদের হাত থেকে উদ্ধার করতে তৎপর হন টাইগার। চেষ্টা করেন যাতে ভক্তদের সঙ্গে দিশার দূরত্ব বজায় থাকে। তাঁকে ভিড়ের মধ্যে দিয়ে রাস্তা করে গাড়ি পর্যন্ত পৌঁছে দেন টাইগার।

- Advertisement -google news follower

বলিপাড়ার খবর, দিশা ও টাইগার দুজনে ডেট করছেন। প্রায়ই তাঁদের একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠান বা রেস্তরাঁয়। তেমনই রোববার মুম্বাইয়ে পশ্চিম বান্দ্রার অভিজাত রেস্তোরাঁ বাস্তিয়ানে যান দুজনে। দিশা সবুজ রঙের একটি পোলকা ডটের পোশাক পরেছিলেন। বরাবরের মতো বেশ সুন্দর লাগছিল দিশাকে।

জয়নিউজ/পলাশ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM