টন্টনে টানটান ম্যাচে টাইগাররা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আজকের ম্যাচে কঠিন পরীক্ষার মুখোমুখি বাংলাদেশ। অবশ্য আগে থেকেই প্রস্তুতি নিতে টন্টনের মাঠে গত দুই দিন বাংলাদেশের বোলাররা কঠোর অনুশীলন করেছেন।

- Advertisement -

রোববার (১৬ জুন) কোর্টনি ওয়ালশের তত্ত্বাবধানে মূল মাঠের একপাশে রুবেল-মাশরাফিও টানা বোলিং অনুশীলন করেছেন।
টন্টনের মতো ছোট মাঠ ব্যাটসম্যানদের সুবিধা দেওয়ায় বোলারদের জন্য তা কঠিন চ্যালেঞ্জের হয়ে দাঁড়িয়েছে। তবে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি অবশ্য তার বোলারদের নিয়ে বেশ আত্মবিশ্বাসী।

- Advertisement -google news follower

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মারশাফি বলেন, ‘বোলারদের জন্য কিছুটা চ্যালেঞ্জ আছে। এমনিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে থাকলে বোলারদের চ্যালেঞ্জও বেশি থাকে।

ক্যারিবিয়ান দলে গেইল, লুইস ও হেটমায়ারদের মতো টি-টোয়েন্টি ক্রিকেটাররা আছেন। কঠিন এই প্রতিপক্ষের বিপক্ষে ঠাণ্ডা মাথায় খেলতে হবে বলে জানালেন মাশরাফি।

- Advertisement -islamibank

তবে গত এক বছরে মাশরাফিরা ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ৯টি ম্যাচ খেলেছে। যার সাতটিতেই শেষ হাসি বাংলাদেশের। এমনকি গত মাসে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের তিনটি ম্যাচের সবকটিতেই হারিয়েছে টাইগাররা।

জয়নিউজ/পলাশ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM