চবি শিক্ষার্থীকে অটোরিকশা চালকের মারধর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অতিরিক্ত ভাড়া চাওয়ায় প্রতিবাদ করেছিলেন সাদাত হোসাইন। আর এ কারণেই তাকে পিটিয়ে জখম করেছে এক অটোরিকশা চালক।

- Advertisement -

রোববার (১৬ জুন) রাত পৌনে ১১টার দিকে চবির এক নম্বর গেট এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থী সাদাত হোসাইন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২য় বর্ষের ছাত্র।

- Advertisement -google news follower

হামলার শিকার সাদাত হোসাইন জানান, ক্যাম্পাসে যাওয়ার জন্য রাত সাড়ে ১০টা থেকে অপেক্ষা করছিলাম। কিন্তু সিএনজি অটোরিকশা যেতে রাজি হচ্ছিল না। অনেক্ষণ অপেক্ষার পরে একটা অটোরিকশা পাই। কিন্তু অটোরিকশা উঠার পর চালক ১০ টাকা ভাড়া চান। এর প্রতিবাদ করলে অতর্কিতে আমাকে লাথি মারে। এক পর্যায়ে হেঁচকা টানে আমাকে অটোরিকশা থেকে বাইরে ফেলে দেয়। সেইসঙ্গে অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষায় গালিগালাজ করতে থাকে।

তিনি আরো বলেন, আমাকে মারধর করতে দেখে একজন প্রতিবাদ করতে আসলে তাকেও চড় থাপ্পড় মারে। এ সময় অন্যান্য অটোরিকশার চালকরা আমাদের ঘিরে রাখে।

- Advertisement -islamibank

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আলী আজগর চৌধুরী জয়নিউজকে বলেন, আমরা এরকম কোনো তথ্য পাইনি। যদি কেউ অভিযোগ নিয়ে আসে আমরা বিষয়টা দেখব।

জয়নিউজ/নবাব/পলাশ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM